তাজা খবর:

বার্গারে মিলল মানুষের নখ                    সবচেয়ে কুৎসিত ব্যক্তির প্রেমকাহিনী!                    প্রিন্স দম্পতির বিরুদ্ধে দুদকের মামলা                    জামিন পেয়ে এবার দুদকের গ্যাঁড়াকলে লতিফ সিদ্দিকী                    এশিয়ার সর্ববৃহৎ যৌনপল্লী                    বালিয়াকান্দিতে একই দিনে ৩ জনের আত্মহত্যা                    মোরেলগঞ্জে জাল টাকাসহ ভান্ডারিয়ার যুবক আটক                    ফেনীর পরশুরামে স্কুল ছাত্রের লাশ উদ্বার                    মাগুরায় ভাইরার হাতে ভাইরা খুন                    ইন্দোনেশিয়ার বিধ্বস্ত বিমানে: মৃতদেহ ১৪২                    
  • শুক্রবার, ০৩ জুলাই ২০১৫, ১৮ আষাঢ় ১৪২২

রোবটের হাতে মানুষ খুন

রোবটের হাতে মানুষ খুন

কৃত্রিম বুদ্ধিমত্তার বিপদ সম্পর্কে বিজ্ঞানীরা সবসময়ই সতর্ক করে আসছেন। সর্বশেষ বিখ্যাত পদার্থবিদ স্টিফেন

অল্প সংখ্যক মানুষ কেন বাঁহাতি হয়?

অল্প সংখ্যক মানুষ কেন বাঁহাতি হয়?

অধিকাংশ মানুষ ডানহাতি হয়ে থাকেন। কিন্তু অনেকেই কেন বাঁহাতি হয়ে থাকেন? এ নিয়ে

সবচেয়ে কুৎসিত ব্যক্তির প্রেমকাহিনী!

সবচেয়ে কুৎসিত ব্যক্তির প্রেমকাহিনী!

কৃষ্ণ‍াঙ্গ বেটেখাটো লোকটি। ভাঙাচোরা চেহারা। হাসলে দাঁতের চাইতে মাড়িই চোখে পড়ে বেশি। চোখ

‘আমি বিমানেও সেক্স করেছি’

‘আমি বিমানেও সেক্স করেছি’

অপরূপ সুন্দরী বিমান সেবিকার বিস্ফোরক স্বীকারোক্তি! একের পর এক ধনকুবেরের শয্যা সঙ্গিনী হওয়ার

শাজাহানপুরে বেপরোয়া বিএনপি নেত্রী এবং মহিলা ভাইস চেয়ারম্যান

এফএনএস (ম. রফিক; বগুড়া)

02 Jul 2015   10:05:59 PM   Thursday BdST
A- A A+ Print this E-mail this
 শাজাহানপুরে বেপরোয়া বিএনপি নেত্রী এবং মহিলা ভাইস চেয়ারম্যান

জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী হঠাৎ করেই আওয়ামী লীগের পক্ষে সরব হয়ে উঠেছেন । ক্ষমতাসীন আওয়ামী লীগের ছত্রছায়ায় বেপরোয়া হয়ে উঠেছেন জাতীয়তাবাদী মহিলাদলীয় নেত্রী ও বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার । এঘটনাকে কেন্দ্র করে দলের মধ্যে তোলপাড় শুরু হয়েছে।
অভিযোগে জানা গেছে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবার পর বিএনপির নেত্রী কোহিনুর আক্তার স্থানীয় ক্ষমতাসীন দলীয় নেতা কর্মীদের সাথে গড়ে তোলেন গভীর সংখ্যতা । সেই সুবাদে আওয়ামী লীগের শরিক জাতীয় পার্টির সংসদ সদস্য এ্যাড : আলতাফ আলীর ডিও লেটারের মাধ্যমে ও আওয়ামী লীগ নেতাদের জোর সুপারিশে উপজেলা প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন ।
অভিযোগ ,প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকেই ক্ষমতাসীনদলের দলের লোকজন ছাড়া সব শ্রেণি পেশার মানুষের  সাথে শুরু করেন অসদাচারণ আচরণ । এমনকি বিএনপি ও দলের লোকজনকে ছেড়ে কথা বলছেননা তিনি । সম্প্রতি উপজেলা পরিষদের এডিবির অর্থায়নে কোহিনুর আক্তার তার বাসার ( উপজেলা পরিষদের কোয়াটার) সামনে ফুটবল বিতরণ করেন । এমন সময় মাঝিড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যা মহিলা দল কর্মী সুফিয়া বেগম এলাকার যুব সমাজের পক্ষ থেকে কোহিনুর আক্তারের কাছে একটি ফুটবলের দাবি নিয়ে গেলে সাংবাদিক ও উপস্থিত সুধীজনদের সামনে তাকে বাসা থেকে অশালীন ভাষায় গালিগালাজ করে বের করে দেয় । শুধু এই সুফিয়া বেগম নয় কোহিনুর আক্তারের হাতে প্রতিনিয়ত লাস্থিত হচ্ছেন বিএনপির তৃণমূল পর্যায়ের  অনেক নেতাকর্মীরা ।
এতো কিছু করেও যেন বিএনপির উপর থেকে কোহিনুর আক্তারের আক্রোশ মিটছে না ।তাই তিনি এখন বিএনপিকে নিয়ে অশালীন মন্তব্য ও কটূক্তি করে চলেছেন প্রকাশ্যে । এরই ধারাবাহিকতায় গত ৩০ শে জুন পরিষদে তার অফিসে উপজেলা শ্রমিকদলের শীর্ষ পর্যায়ের এক নেতা, স্থানীয় সাংবাদিক ও সুধীজনদের সামনে তিনি বলেন, বিএনপি দলের কোনো সময় নেই, বিএনপি করে ক্ষতি ছাড়া লাভ হবে না ।
ঘনিষ্ট একাধিক সুত্রের মাধ্যমে জানা যায়, আওয়ামী লীগ নেতাদের আর্শীবাদ পুষ্ট হয়ে ভবিষ্যতে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করার  জন্য তিনি প্রতিনিয়ত বিএনপি ও দলের সিনিয়র নেতাদের সম্পর্কে এমন অশালীন মন্তব্য করছেন ।
উল্লেখ্য আওয়ামী লীগের ছত্র  ছায়ায় থাকার কারণে কোহিনুর আক্তার তার নামে বরাদ্দ কৃত এডিবি, কাবিখা, কাবিটা, টিআর সহ যাবতীয় প্রকল্পের লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ উঠেছ্ ে।

  

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Development by : eMythMakers.com