তাজা খবর:

উত্তরাঞ্চলে পণ্য পরিবহন ধর্মঘট প্রত্যাহার                    চিতলমারীতে ইট বোঝাই ট্রলি উল্টে ২ জন নিহত                    পুলিশের রাতভর যৌথ অভিযানে জুটল ২৮ বস্তা কাঁচা মরিচ                    দাকোপে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ১ নারী গ্রেফতার                    লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা                    সাঁথিয়ার গৌরীগ্রাম ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন                    সেনবাগে আ.লীগ প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত                    নিয়ামতপুরে উপ-নির্বাচনে ডঃ পরিমল নির্বাচিত                    বন্ধুর উপকার করতে গিয়ে ফেঁসে গেছেন অপর বন্ধু                    কালিগঞ্জে সহঃ উপঃ শিক্ষা অফিসারের বিরুদ্ধে সংবাদ প্রকাশ, দৌড়ঝাঁপ                    
  • মঙ্গলবার, ২৩ মে ২০১৭, ৯ জ্যৈষ্ঠ ১৪২৪

তেলআবিবে কী হয়েছিল মেলানিয়ার?

তেলআবিবে কী হয়েছিল মেলানিয়ার?

তেল আবিবের বেন গুরিয়ন বিমানবন্দরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডেনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়ার

ফের প্রেমে মজলেন তারা!

ফের প্রেমে মজলেন তারা!

হারিয়ে যাওয়া প্রেম কি ফের জেগে উঠলো! কাটরিনার সোশ্যাল পেজ ফলো করলে, এ

নিউজিল্যান্ডের বিপক্ষে পরাজয় বাংলাদেশের

নিউজিল্যান্ডের বিপক্ষে পরাজয় বাংলাদেশের

প্রথম ম্যাচের মতো সবুজ ছিল না উইকেট। ব্যাটসম্যানদের জন্য উইকেটে বিশেষ কোনো ভয়

আয়ারল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ

আয়ারল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আজ আবারো আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ইতোমধ্যে দু’টি

কিশোরগঞ্জে মহান বিজয় দিবস উদযাপিত

এফএনএস (আমিনুল হক সাদি; কিশোরগঞ্জ)

16 Dec 2015   08:20:36 PM   Wednesday BdST
A- A A+ Print this E-mail this
 কিশোরগঞ্জে মহান বিজয় দিবস উদযাপিত

যথাযোগ্য মর্যাদায় কিশোরগঞ্জে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।  দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন বিস্তারিত কর্মসুচী গ্রহন করে। রাত ১২.০১ মিনিটে ২১ বার তোপ ধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করা হয়। সকালে গুরুদয়াল মরকারী কলেজ মাঠে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ,সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্থোলন করা হয়। সকাল ৮ টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বীরমুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি,বিএনসিসি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স,বাংলাদেশ স্কাউট, রোভার স্কাউট, গার্লস গাইড, শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ছাত্রী ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সমন্বয়ে কুচকাওয়াজের সালাম গ্রহন করেন জেলা প্রশাসক জিএসএম জাফর উল্লাহ, পুলিশ সুপার মো.আনোয়ার হোসেন খান। এ সময় জেলা পরিষদ প্রশাসক বীরমুক্তিযোদ্ধা মো.জিল্লুর রহমান,জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো.আসাদ উল্লাহসহ রাজনৈতিকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা শিল্পকলা একাডেমীতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সংবর্ধনা প্রদান,সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা-সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়। মসজিদ-মন্দিরে জাতির কল্যাণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের আতœার শান্তি  কামনা করে মোনাজাত ও প্রার্থনা করা হয়। হাসপাতাল এতিমখানা ও কারাগারে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ, মহিলাদের অংশ গ্রহনে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনাসভা, মুক্তিযুদ্ধ ভিত্তিক গেরিলা চলচ্ছিত্র প্রদর্শন, সরকারী বেসরকারী ভবন আলোকসজ্জা, শহরের প্রধান প্রধান সড়ক পতাকাদ্বারা সজ্জিত করণ , সাংস্কৃতিক ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠান,প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
আখরাবাজার রংধনু ক্লাবের
 জাতীয় সংগীত পরিবেশন
কিশোরগঞ্জে এই প্রথমবারের মতো লাখো কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন অনুষ্ঠানের সুচনা হলো। সমবেত কন্ঠে জাতীয় সংগীত আমার সোনারবাংলা আমি তোমায় ভালবাসি পরিবেশিত হয়েছে। বুধবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্চ্চোসেবী সংগঠন আখরাবাজার রংধনু ক্লাব গুরুদয়াল সরকারী কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে। ক্লাবের উপদেষ্টা ও কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কাজী শাহীন খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক বীরমুক্তিযোদ্ধা মো.জিল্লুর রহমান। বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.আনিছুজ্জামান, পৌর মহিলাকলেজের অধ্যক্ষ শরীফ সাদী,কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নাছিম খান,সহসভাপতি সাইফুল হক মোল্লা দুলু, রংধনু ক্লাবের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক তামীম খানসহ অন্যন্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সমবেত কন্ঠে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী আবুল হাশেম ও সহ শিল্পীরা জাতীয় সংগীত পরিবেশন করে।
জেএসএস ও ভোরের
আলো সাহিত্য আসর
মহান বিজয় দিবস উপলক্ষে ভোরের আলো সাহিত্য আসর ও জাতীয় সাংবাদিক সংস্থার যৌথ উদ্যোগে আলোচনাসভার আয়োজন করে। বুধবার সকালে জেলা শহরের কালিবাড়িস্থ মডার্ণ ক্লিনিকে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক সাদী। প্রধান অতিথি ছিলেন ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি আবুল বাহার। সভায় “বিজয় দিবসেও বিজয় দেখেনি কিশোরগঞ্জবাসী’ শীর্ষক প্রবন্ধ উপন্থাপন করেন লেখক ও সাংবাদিক আমিনুল হক সাদী। বাংলাদেশ বেতার ও টিভি শিল্পী মাসুদুর রহমান আকিলের পরিচালনায় এতে বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা মো.সিদ্দিকুর রহমান, সাংবাদিক শফিক কবীর, ডা.সেলিম জাভেদ,কবি মোতাহের হোসেন, মো.আলী রেজা সুমন প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net