তাজা খবর:

খালেদা জিয়ার জামিন আবেদন নিষ্পত্তির নির্দেশ                    বড়পুকুরিয়ায় বিদ্যুৎ উৎপাদন বন্ধ                    কানাডায় বন্দুকধারীর হামলা, নিহত ১                    ১৮০ টাকায় নুহাশপল্লীতে                    ১৮০ টাকায় নুহাশপল্লীতে                    ওয়ানডে আসতেই দাপুটে বাংলাদেশ                    সবার আগে প্রয়োজন খালেদা জিয়ার মুক্তি’                    কুষ্টিয়ায় আদালত প্রাঙ্গণে মাহমুদুর রহমানের ওপর হামলা                    খালেদা জিয়ার জ্বর ও ব্যথা কোনোভাবেই কমছে না                    মারা যাওয়ার দুই মাস কবর থেকে ভান্ডারিয়ায় শিশুর লাশ উত্তলন                    
  • সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫

শহীদের নতুন ডুপ্লেক্স ফ্ল্যাটের দাম কত?

শহীদের নতুন ডুপ্লেক্স ফ্ল্যাটের দাম কত?

বলিউড অভিনেতা শহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত দ্বিতীয়বারের মতো অন্তঃসত্ত্বা হয়েছেন। এই দম্পতির

ইলিশটির দাম সাড়ে ১৪ হাজার টাকা! এতো বড় ইলিশ অতীতে ধরা পড়েনি

ইলিশটির দাম সাড়ে ১৪ হাজার টাকা! এতো বড় ইলিশ অতীতে ধরা পড়েনি

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলায় একটি ইলিশ বিক্রি হয়েছে ১৪ হাজার ৫০০ টাকায়। যার ওজন

প্রিয় বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন এই নায়িকা

প্রিয় বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন এই নায়িকা

হিরোপান্তি’ দিয়ে বলিউডে কৃতি শ্যাননের যাত্রা শুরু। নতুন প্রজন্মের বলিউড অভিনেত্রীদের মধ্যে তিনিই

পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ নীরব লক্ষণ

পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ নীরব লক্ষণ

নারী-পুরুষ উভয়ের জন্যই ক্যান্সার মারাত্মক এক রোগের নাম। কিছু ক্যান্সার শুধুমাত্র

কমলগঞ্জে বন্যা দূর্গতদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ

এফএনএস (এস.কে.দাস; কমলগঞ্জ, মৌলভী বাজার) :

27 Jun 2018   05:57:43 PM   Wednesday BdST
A- A A+ Print this E-mail this
 কমলগঞ্জে বন্যা দূর্গতদের মাঝে র‌্যাবের ত্রাণ বিতরণ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক, অতিরিক্ত আইজিপি বেনজির আহমদ বিপিএম (বার) বলেছেন, মাদক মুক্ত সমাজ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আইন শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সহযোগিতায় জঙ্গিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ যথেষ্ট সফল হয়েছে। দেশবাসী ও সকল শ্রেণি পেশার মানুষ একত্রিত হলে মাদকের নীল নকশার বিষাক্ত ছোবল থেকে দেশের যুবসমাজকে রক্ষা করতে পারবো। সামাজিক দায়বদ্ধতা ও রাষ্ট্রের দায়বদ্ধতা হিসাবে আমরা বন্যা দুর্গতদের প্রতি সহমর্মিতা প্রকাশের জন্য সামান্য কিছু ত্রাণ নিয়ে এসেছি। এরজন্য একটি হচ্ছে কাউন্সিলিং ও অপরটি হচ্ছে চিকিৎসা। মাদকাসক্তরা পিতাকে খুন করছেন। তাদের জেলে রেখে সমস্যার সমাধান হবে না। তাদের চিকিৎসা ও কাউন্সিলিং করে সমস্যার সমাধান করতে হবে। তিনি আরও বলেন, মাদকের ব্যবসায়ীদের সাথে সামাজিকভাবে বয়কট করতে হবে। রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধিরা এই বিষয়ে সম্পৃক্ত হয়ে মাদকসেবীদের বয়কট করতে হবে। এদের সাথে কোন সামাজিকতা নয়, তাদের ঘৃণা করতে হবে এবং সকল ধরণের সম্পর্ক ছিন্ন করতে হবে।
তিনি বুধবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে র‌্যাব ফোর্সেস এর আয়োজনে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ৫২০ পরিবারের মধ্যে র‌্যাবের উদ্যোগে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: কামরুল হাসান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান প্রমুখ। এ সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল মো. আনোয়ার লতিফ খান, পরিচালক আইন ও গণমাধ্যম শাখা কামান্ডার মুফতি মাহমুদ খান, র‌্যাব সদর দপ্তর পরিচালক (অপারেশনস) লেঃ কর্ণেল মোঃ মাহবুব হাসান, অধিনায়ক র‌্যাব-৯ লেঃ কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহমুদুল হক, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুসহ র‌্যাব ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই ২নং পতনঊষার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমদ বিপিএম (বার)-কে সম্মাননা ক্রেষ্ট ও ফুলের তোড়া এবং শ্রীসূর্য্য সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পক্ষ থেকে ফুলের তোড়া প্রদান করা হয়।
ত্রাণ বিতরণ শেষে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমদ বিপিএম (বার) এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের বলেন, জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক নির্মূলে র‌্যাব ইতিমধ্যে সফলতার স্বাক্ষর রেখেছে। মাদকের কবল থেকে রক্ষা করতে হলে জনপ্রতিনিধিসহ সবাইকে এগিয়ে আসতে হবে। মাদক নির্মূলে শুধু গ্রেফতার করলেই হবে না। তাদের চিকিৎসা প্রদান ও পূণর্বাসন করতে হবে। তিনি সাম্প্রতিক বন্যায় সরকারের তড়িৎ পদক্ষেপ গ্রহণ, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিদের ভূয়সী প্রশংসা করেন। র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক ৫২০টি পরিবারকে প্রত্যেকে ১০কেজি চাল, ২লিটার সোয়াবিন তৈল, ৩ কেজি মশুরী ডাইলসহ পেয়াজ, রসুন, লবন, আদাসহ পরিমানমতো খাবার সেলাইন, চিড়া, গুড়, আটা, হলুদ ও মরিচের গুড়া, ডানো দুধ, হুইল সাবান, ডেটল সাবান ও লাইটার বিতরন করেন। এর আগে সকাল পৌণে ১১টায় র‌্যাবের মহাপরিচালক হেলিকপ্টারযোগে শমশেরনগর বিমান বাহিনী ইউনিটে অবতরণ করেন। সেখান থেকে সড়ক পথে দেড় কি.মি. দূর পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌঁছান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net