তাজা খবর:

রংপুর জেলা রেস্তোরা শ্রমিক ইউনিয়নের বিশেষ সভা                    বেরোবির সাবেক উপাচার্যসহ ৫ কর্মকর্তার জামিন                    বেতাগীতে স্কুল শিক্ষিকা গণধর্ষণের শিকার, গ্রেফতার ১                    আশাশুনি সদর ইউনিয়ন ছাত্রলীগের র‌্যালী                    মোল্লাহাটে ঠিকাদারের স্বার্থে খাল থেকে অবৈধ বালি উত্তোলন                    চট্টগ্রামে ১২ হাজার ৭৭৮টি মামলা নিষ্পত্তি                    নবাবগঞ্জে ২ জনের অস্বাভাবিক মৃত্যু                    সদরপুরে সর্প দংশনে কিশোরের মৃত                    কাজিপুরে ব্র্যাকের উদ্যোগে বন্যা দুর্গতদের ত্রাণ বিতরণ                    ক্যান্সারে আক্রান্ত নাজেম বাঁচতে চায়                    
  • সোমবার, ২১ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪

বাদ মোসাদ্দেক, দলে ফিরলেন মুমিনুল

বাদ মোসাদ্দেক, দলে ফিরলেন মুমিনুল

প্রথমবারের মত টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন। তবে বাইরে থাকতে হলো না একদিনের

বোলিংটাও উপভোগ করেন নাসির

বোলিংটাও উপভোগ করেন নাসির

দল নাসির হোসেনকে দেখতে চায় পুরোপুরি অলরাউন্ডার হিসেবে। তিনি নিজেকে মনে করেন একজন

নার্সের চরিত্রে নায়লা নাঈম

নার্সের চরিত্রে নায়লা নাঈম

নায়লা নাঈম। দেশীয় অন্তর্জাল (ইন্টারনেট) অঙ্গনে যার জনপ্রিয়তা উপচে পড়া। আবার খোলামেলা ছবির

যুক্তরাজ্যের প্লে মাউন্টে শুরু হবে চালবাজ-এর শুটিং

যুক্তরাজ্যের প্লে মাউন্টে শুরু হবে চালবাজ-এর শুটিং

শাকিব খানের চালবাজ ছবির শুটিং শুরুর কথা ছিল গত ২২ জুন, যুক্তরাজ্যে। কিন্তু

সোনাগাজীতে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রী ধর্ষন

এফএনএস ( মোঃ আমজাদ হোসেন নাহিদ; সোনাগাজী, ফেনী) :

28 Oct 2016   07:00:31 PM   Friday BdST
A- A A+ Print this E-mail this
 সোনাগাজীতে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রী ধর্ষন

সোনাগাজী মোঃ ছাবের মডেল পাইলট হাই স্কুলের দশম শ্রেনীর জৈনক এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষন ও ফেইজবুকে আপত্তিকর ছবি প্রকাশের অভিযোগে শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের সুজাপুর গ্রাম থেকে সমুন নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আবদুল হাই এর মেয়ে  সোনাগাজী মোঃ ছাবের মডেল পাইলট হাই স্কুলের দশম শ্রেনীর জৈনক ছাত্রী সদর ইউনিয়নের সুজাপুর গ্রামে নানা বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। দীর্ঘদিন থেকে স্কুলে আসা যাওয়ার পথে ছাত্রীটিকে পূর্ব সুজাপুর গ্রামের সাইদুল হকের ছেলে সহিদুল ইসলাম সুমন (২২) প্রেমের প্রস্তাব দিয়ে বিভিন্ন ভাবে অঙ্গভঙ্গির মাধ্যমে মেয়েটির সাথে সম্পর্ক গঠনের চেষ্টা চালায়। বিষয়টি জৈনক ছাত্রী তার অভিভাবকদেরকে জানালে তারা স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে ছেলের পরিবারের সদস্যদেরকে জানিয়ে একাধিক বার শালিশী বৈঠক হয়। কিন্তু কোন ভাবে ছেলেটি মেয়েটিকে আসা যাওয়ার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি থেকে বিরত থাকে নি। বরং পূর্বের চেয়ে আরো বেশি পরিমানে প্রেমের প্রস্তাব দিতে থাকে বখাটে সুমন। এক পর্যায়ে মেয়েটি সুমনের প্রেমের প্রস্তাবে রাজি হয়ে পিতা-মাতার অগোচরে ছেলেটির সাথে মোবাইল ফোনে কথাবার্তা সহ বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে। গত ২৫ সেপ্টেম্বর রবিবার মেয়েটি স্কুলের আসার জন্য নানার বাড়ি থেকে বের হলে মনগাজী বাজার থেকে ছেলেটি পূর্ব পরিকল্পিত ভাবে মেয়েটিকে তার বোনের বাড়িতে নিয়ে যাবে বলে সিএনজি যোগে পৌর এলাকার মহেশ্বর গ্রামের শাহাবুদ্দিনের নতুন বাড়ির নুর নবীর বশত ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। এমনকি সুমন তার মোবাইল ফোনে মেয়েটির বেশ কিছু আপত্তিকর ছবি তোলে। পরবর্তীতে মেয়েটি সুমনকে বিয়ের জন্য চাঁপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে বাধ্য হয়ে মেয়েটি সুমন তাকে  ধর্ষন ও মোবাইল ফোনে আপত্তিকর ছবি তোলার বিষয়ে তার মাকে জানায়।  মেয়েটির মাতা উম্মে কুলসুম বিষয়গুলো সম্পর্কে সুমনের পরিবারকে জানালে তারও মেয়েটেকি সমুনের সাথে বিয়ে করাতে আপত্তি জানায়। দীর্ঘসময় দুই পরিবারের মধ্যে বিষয়টি নিয়ে সামাজিক ভাবে শালিশ বিচার চলতে থাকে। এক পর্যায়ে মেয়েটির অভিভাবকরা মেয়েটিকে অন্যত্র বিয়ে দেওয়ার প্রস্তুতি নিলে বখাটে সুমন মেয়ের বিয়ে ঠিক হওয়া বর পক্ষের নিকট আপত্তিকর ছবি গুলো উপস্থাপন সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে তার সাথে পূর্বের সম্পর্কের বিষয়ের জানালে তারা বিয়ে করানো থেকে ছিটকে পড়ে।
এ ব্যাপারে শুক্রবার স্কুল ছাত্রী মাতা উম্মে কুলসুম রুনা বাদি হয়ে বখাটে সহিদুল ইসলাম সুমন (২২) আসামি করে বিয়ের প্রলোভনে ধর্ষন ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন ও তথ্য প্রযুক্তি আইনে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করে।
মামলা দায়েরের আধা ঘন্টার মধ্যে সোনাগাজী মডেল থানার সেকেন্ড অফিসার এস আই এবি এম গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশ বখাটে সুমনকে পূর্ব সুজাপুর গ্রামের তার বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জৈনক স্কুল ছাত্রীকে ধর্ষন ও আপত্তিকর ছবি ধারন করার ঘটনায় বখাটে সুমনকে গ্রেফতার ও মোবাইল ফোন থেকে আপত্তিকর ছবিগুলো উদ্ধার করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net