তাজা খবর:

পায়রা সেতুর ৮৪০ মিটার দৃশ্যমান                    আমতলীতে সড়ক দুর্ঘটনায় আহত ৪০                    নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় আহত কিশোরগঞ্জের লিপি লাইফ সাপোর্টে                    লক্ষ্মীছড়িতে দুর্গম ভোট কেন্দ্রে হেলিকপ্টারে নির্বাচনী সরঞ্জাম                    রাজশাহীতে বাড়ির সামনেই মিললো নিখোঁজ অটোচালকের ক্ষতবিক্ষত লাশ                    রাবি শিক্ষক ড. শফিউল হত্যা মামলার রায় শিগগিরই                    সিরাজদিখানে গৃহবধূর আত্মহত্যা                    “পায়রা বন্দরের মাধ্যমে পুরো বাংলাদেশকে আমরা সেবা দিতে চাই”                    সরকারী কলেজের সাড়ে ৩,শ শিক্ষার্থীর ভবিষ্যত অন্ধকারে                    আগৈলঝাড়ায় নারীদের নৌকা বাইচ                    
  • বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

দেড়মাস পর ময়না তদন্তের জন্য যুবকের লাশ উত্তোলন

দেড়মাস পর ময়না তদন্তের জন্য যুবকের লাশ উত্তোলন

শেরপুরের নকলা উপজেলার নকলা ইউনিয়নের ধামনা গ্রামে দাফনের একমাস ২০ দিন পর আদালতের

কলারোয়ায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

কলারোয়ায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

সাতক্ষীরার কলারোয়ায় পরকিয়ার জের ধরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্ত্রী শাপলা খাতুন

ঈশরদী মদ পানে বাবা ছেলের মৃত্যু

ঈশরদী মদ পানে বাবা ছেলের মৃত্যু

ঈশ্বরদী শহরের রেলগেটস্থ হরিজন পল্লীতে বিয়ের অনুষ্ঠানে বিষাক্ত বাংলা মদ (চুয়ানি) পান করে

চৌগাছায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় বিক্ষোভ

চৌগাছায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় বিক্ষোভ

যশোরের চৌগাছা এবিসিডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজাহান কবীরের বিরুদ্ধে স্কুলের অষ্টম শ্রেণির

‘দেশকে পাকিস্তানি ধারায় ফিরিয়ে আনার চক্রান্ত চলছে’

এফএনএস (মোঃ আবুল হোসেন; কোম্পানীগঞ্জ, সিলেট) :

16 Dec 2018   05:37:44 PM   Sunday BdST
A- A A+ Print this E-mail this
 ‘দেশকে পাকিস্তানি ধারায় ফিরিয়ে আনার চক্রান্ত চলছে’

 বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক ওবায়দুল কাদের বলেছেন, এ বিজয়ের মাসে বাংলাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আজ দুই মেরুকরণে বিভক্ত। একদিকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক উজ্জীবিত মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আর এক ধারায় রয়েছে বিএনপির নেতৃত্বে ঐক্য ফ্রন্টের ব্যানারে সাম্প্রদায়িক অশুভ শক্তি ৭১ সালে পরাজিত শক্তির সঙ্গে যুক্ত হয়েছে। আজকে একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশকে পাকিস্তানি ধারায় ফিরিয়ে আনার চক্রান্ত চলছে। বিএনপির মুক্তিযুদ্ধে মুখোশ খসে পড়েছে। বিএনপি যতই গণতন্ত্রের কথা বলুক, যতই মুক্তিযুদ্ধের কথা বলুক বাস্তবে তারা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে পৃষ্টপোষকতা করছে। জঙ্গিবাদকে মদদ দিচ্ছে।  ৩০ ডিসেম্বর সাম্প্রদায়িক অশুভ শক্তিকে আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরেকবার পরাজিত করবই। সারা বাংলাদেশে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ রকম গণজোয়ার আমি আর কখনও দেখিনি। বিএনপি এখন বুঝতে পেরেছে হেরে যাওয়ার ভয়ে তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। নির্বাচন বানচাল করতে আমরা দেব না। মওদুদ আহমদকে ইঙ্গিত করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,  এখনও ঘরে বসে চক্রান্ত করছে। নদীর ওপার থেকে সন্ত্রাসী এনে অস্ত্র দিয়ে ভোট ডাকাতি করে নিয়ে যাবে। মওদুদ আহমদ ২০০১ সালে সকাল ১০টায় সিরাজপুর হাইস্কুল কেন্দ্রে গিয়ে বলেন কি অবস্থা এখনও কি ভোট চলছে। এ হলো তার ছদ্মবেশী গণতন্ত্র। তাঁর অন্তরে গণতন্ত্র নেই। আমার ১২ বছরের ক্ষমতার ৭ বছরে যে উন্নয়ন করেছি, মওদুদ আহমদ ২২ বছরেও তা করতে পারেননি। আজ বিজয় দিবসে চ্যাঞ্জেল করছি কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় তিনি উল্লেখযোগ্য একটি কাজও দেখাতে পারবেন না যে সেই কাজ দিয়ে তিনি ভোট চাইতে পারবেন। আর আমি ক্ষমতায় আসার পর থেকে মাকড়সার জালের মত গ্রামে গ্রামে রাস্তা, স্কুল, বিদ্যুৎ সংযোগ, মওদুদ আহমদের বাড়ির দরজায় রাস্তা পাকাকরণ করে দিয়েছি এবং তার বাড়ির পাশের স্কুলের ভবনও নির্মাণ করে দিয়েছি।
    
সেতুমন্ত্রী আরও বলেন, আগে শুধু বিটিবি চলতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৪টি বেসরকারী টিভি চ্যানেল অনুমোদন দিয়েছে। আজ মানুষ ঘরে বসে খবর, বিনোদন দেখেন। ১৬ কোটি মানুষের জন্য ১৫ কোটি মোবাইল পৌঁছে দিয়েছে। আগে কখনও অন-লাইন ছিল না। এখন মা-বোনেরা ঘরে বসে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশের আত্মীয় স্বজনের সাথে কথা বলছেন। এ সরকারের আমলে মুক্তিযোদ্ধাদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা চালু করা হয়েছে। স্কুলের ছেলেমেয়েদের উপবৃত্তির টাকা মায়ের কাছে মোবাইল ফোনের মাধ্যমে পৌঁছে দেওয়া হয়েছে। আগে ছেলে-মেয়েদের জন্ম  নিবন্ধনে বাপের নাম ছিল। শেখ হাসিনা মায়ের নাম সংযুক্ত করে মায়েদের সম্মানিত করেছেন। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছিলেন, শেখ হাসিনা থেকে শিখে নাও উন্নয়ন কাকে বলে? পাকিস্তানের বুদ্ধিজীবিরা টকশোতে বলেছেন, বাংলাদেশের শেখ হাসিনার মত হও। তিনি আরও বলেন, আর্থ সামাজিকভাবে পাকিস্তান আমাদের থেকে পিছনে রয়েছে। শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে, যদি উন্নয়ন ধারা অব্যাহত রাখতে চান। শুধু আমি নিজে জিতলেই হবে না। সারাদেশে আওয়ামীলীগকে জেতাতে হবে। যে যেই দল করেন আমার আপত্তি নাই। আমি কোন দলের জন্য কাজ করি নাই। আমি সকলের জন্য কাজ করেছি। উন্নয়নের জন্য আমাকে ভোট দিতে হবে। শেখ হাসিনা বলেছেন, গ্রামকে শহরে পরিণত করা হবে। গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। এলাকায় কোন তরুন যুবককে বেকার রাখব না। কর্মসংস্থানের ব্যবস্থা করে দিব। নারীরাও বেকার থাকবে না। বেকারত্ব জাদুঘরে পাঠাবো। উত্তরাঞ্চলের মঙ্গা জাদুঘরে গিয়েছে। দেশের উন্নয়ন চান নৌকায় ভোট দিন।

তিনি রবিবার সকাল ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি হাইস্কুল মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম শরিফ চৌধুরী পিপুল, মুক্তিযোদ্ধা নুরনবী কমান্ডার, মুক্তিযোদ্ধা হাজী আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ। এর পর মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকার নোয়াখালীর-৫ আসনের কবিরহাট উপজেলায় মুক্তিযোদ্ধারের সংবর্ধনা সভায় যোগ দেন। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net