fairnews24 Logo

তানোরে কাউন্সিলরের বাড়িতে জুয়ার আসর গ্রেপ্তার ৩

এফএনএস (সাইদ হোসেন সাজু; তানোর, রাজশাহী) : | 22 Jun 2018   07:01:12 PM   Friday
 তানোরে কাউন্সিলরের বাড়িতে জুয়ার আসর গ্রেপ্তার ৩

 রাজশাহীর তানোরে কাউন্সিলরের বাড়িতে জুয়ার থেকে ৩জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এএসআই কামরুজ্জামান এএসআই শফির এএসাঅই মতিয়ার রহমান সংগীয় ফোর্সসহ ৬নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমানের বাড়িতে হানা দিয়ে ১২হাজার ৩শ’ টাকা খেলার তাসসহ আমশো গ্রামের মৃত হায়াত মোল্লা’র পুত্র কেফাতুল্লার (৪৮), তাঁতিয়াল পাড়ার মৃত লোকমান আলীর পুত্র ইনছান আলী (৪৭) একই গ্রামের জাবেদ আলীর পুত্র শরিফুল ইসলাম (৩৫)। এসময় আরেক খেলোয়াড় তানোর পৌর সভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমান দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় তানোর থানার এএসআই কামরুজ্জামান বাদি হয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলরসহ ৪জনকে আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, কাউন্সিলর মশিউরের বাড়িতে জুয়ার আসর বসার গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চানিয়ে ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে (আজ) শুক্রবার বিকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি বলেন পলাতক কাউন্সিলরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-08-20 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।