fairnews24 Logo

সেনবাগে বিদ্যুতের বকেয়া বিল আদায়ে ভ্রাম্যমান আদালতের অভিযান

এফএনএস (মোঃ জাহাঙ্গীর আলম; সেনবাগ, নোয়াখালী) : | 01 Jan 2018   02:32:31 PM   Monday
 সেনবাগে বিদ্যুতের বকেয়া বিল আদায়ে ভ্রাম্যমান আদালতের অভিযান

নোয়াখালীর সেনবাগ পল্লী বিদ্যুত সমিতির সেনবাগ জোনাল অফিসের আওয়াতাধীন বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় বিল খেলাপি ৯ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। মঙ্গলবার ও বুধবার সকাল থেকে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন,সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আলম। এ সময় উপজেলার শাহাপুর, সেনবাগ রাস্তার মাথা, খলিল মিয়ারহাট,ফকিরহাট,সেবারহাট এলাকায় ৯ জন গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করেন। সংযোগ বিচ্চন্ন করা গ্রাহকের কাছে প্রায় ২ লাখ টাকা বকেয়া ছিলো বলে সেনবাগ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেরারেল ম্যানাজার(ডিজিএম)বিজয়  চন্দ্রা সাহা নিশ্চিত করেন।
ভ্রাাম্যমান আদালত পরিচালনার সময় পল্লী বিদ্যুত সমিতির ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সেনবাগ থানার এ এস আই বাবুল উপস্থিত ছিলেন। সেনবাগ জোনাল অফিসের (ডিজিএম)বিজয় চন্দ্রা সাহা, সহকারী জেনারেল ম্যানেজার আল-আমিন, বকেয়া বিল আদায়ে ও সংযোগ বিচ্ছিন্ন করনে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে। তাই গ্রাহকরা জরুরী ভিত্তিতে বকেয়া বিল পরিশোধ করে তার কপি বাসায় রাখার জন্য অনুরোধ করেছেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-11 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।