fairnews24 Logo

অবশেষে বাঘায় আটককৃত মূরলী বাঘ লোকালয়ে অবমুক্তি

এফএনএস (আমানুল হক আমান; বাঘা, রাজশাহী) : | 20 May 2018   06:14:19 PM   Sunday
 অবশেষে বাঘায় আটককৃত মূরলী বাঘ লোকালয়ে অবমুক্তি

অবশেষে রাজশাহীর বাঘায় আটককৃত মূরলী বাঘ লোকালয়ে ছেড়ে দেয়া হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে এই মূরলী বাঘ ছেড়ে দেয়া হয়।
জানা যায়, বাঘা উপজেলার মীরগঞ্জ বাজারের রেজাউল হোসেনের ভাই-বোন নামের লাইব্রেরীতে একটি মূরলী বাঘ ঢুকে পড়ে। এই সময় এলাকার লোকজন আটক করে। পরে উপজেলা বন বিভাগের কর্মকর্তার সাথে যোগাযোগ করলে সেখানে কোন কর্মকর্তা উপস্থিত হয়নি। ফলে মীরগঞ্জের হেলালপুর গ্রামের দোয়েল হোসেন মূরলী বাঘটি নিজ বাড়ির খাচায় আটকে রাখে। ২০ ঘন্টা পার হলেও প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা গ্রহণ করা না হলে তিনি মীরগঞ্জের এক লোকালয়ের বাঁশ বাগানে ছেড়ে দেন।
মীরগঞ্জের হেলালপুর গ্রামের দোয়েল হোসেন বলেন, মূরলী বাঘটি আটক করে উপজেলা বন বিভাগের অফিসে নিয়ে যায়। সেখানে অফিস বন্ধ পাওয়া যায়। পরে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তারা আসেনি। অবশেষে লোকালয়ের একটি বাঁশ বাগানে ছেড়ে দেয়া হয়েছে।
বাঘা উপজেলা বন বিভাগে কর্মকর্তা সুব্রত দাস বলেন, তাদের কথা অনুয়ায়ী ধারণা করা হচ্ছে এটি একটি বন বিড়াল। তাই এটিকে নিরালয় এলাকায় ছেড়ে দেয়ার জন্য বলা হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-10-23 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।