fairnews24 Logo

রৌমারীতে চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ অভিযোগে গ্রেফতার-১

এফএনএস (মোঃ আতাউর রহমান; চররাজিবপুর, কুড়িগ্রাম) : | 03 Apr 2018   03:01:54 PM   Tuesday
 রৌমারীতে চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ অভিযোগে গ্রেফতার-১

 কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় এক দিনমজুরের স্কুল পড়–য়া চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার স্বজনরা তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে। পুলিশ এ ঘটনায় ফুলবাবু (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে। উপজেলা দাতভাঙ্গা ইউনিয়নের আমবাড়ী গ্রামে রোববার বিকাল ৫টারদিকে ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে মেয়ের মা মাহমুদা বেগম বাদী হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ,স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায, উপজেলা আমবাড়ী গ্রামের বাচ্চু মিয়া নামক এক দিন মজুরের স্কুল পড়–য়া চতুর্থ শ্রেণীর ছাত্রী রোববার বিকাল ৫টার দিকে বাড়ীর পার্শে ভূট্টাক্ষেতে ছাগল চড়াতে গেলে সুযোগ বুঝে চুরিয়ারচর গ্রামের জাহিদুলের ছেলে ফুলবাবু (৩০) নামের এক যুবুক জোরপূর্বক তাকে জহুরুলের ভুট্টাক্ষেত্রে নিয়ে গলাটিপে ধরে ধর্ষণ করে। এসময় মেয়েটির আত্মচিৎকারে গ্রামবাসী সফিয়ার রহমান ও লতিফ মিয়া ধর্ষক ফুলবাবু কে আটক করে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে থানায নিয়ে আসে। অপরদিকে সোমবারে স্বজনরা মেয়েটিকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে।
কতর্ব্যরত চিকিৎসক অনুপ কুমার বিশ্বাস ও নিপা রাণী সাহা জানান, মেয়েটিকে গলাটিপে ধরে ধর্ষণ করেছে এমন আলামত পাওয়া গেছে।
সোমবার রৌমারী হাসপাতালে মেযেটির  মা মাহমুদা বেগম সাংবাদিকদের বলেন, “হামরা গরীব মানুষ বিচার পাব কোডে”।
চরশৌলমারী ইউপি চেয়ারম্যান একেএম ফজলুল হক মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে গলাটিপে ধরে ধর্ষণ করেছে বলে শুনেছি।
রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ফুলবাবু নামে একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-10-23 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।