fairnews24 Logo

যশোরে পাঁচ মাসের অন্তসত্বা গৃহবধুকে হত্যার অভিযোগ

এফএনএস (এস এম হাবিব; যশোর) : | 17 Apr 2018   01:06:34 PM   Tuesday
 যশোরে পাঁচ মাসের অন্তসত্বা গৃহবধুকে হত্যার অভিযোগ

যশোরে রেহানা খাতুন (২৫) নামে ৫মাসের অন্তসত্বা গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার করার অভিযোগ উঠেছে। নিহতের স্বজনদের দাবী তাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখ আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত গভীর রাতে সদর উপজেলার কচুয়া খাঁঁ পাড়া গ্রামে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত রেহানা খাতুন সদরের কচুয়া গ্রামের হিরো হোসেনের স্ত্রী। ঝিনাইদাহ জেলার কালীগঞ্জ উপজেলার দাঁঁদপুর গ্রামের দাউদ খার মেয়ে।
নিহতের পিতা দাউদ হোসেন খাঁঁ জানান, আমার বোনের মেয়ে রেহানার সাথে হিরোর ১২ বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় নগদ টাকাসহ বিভিন্ন মালামাল মিলে ৮-১০ লাখ টাকার মালামাল দেয়া হয়। তাদের দাম্পত্য জীবনে হামিম হোসেন (৬) নামে একটি নয় বছরের ছেলে সন্তান আছে। জামাই হিরো হোসেন একজন খারাপ চরিত্রের মানুষ। তার আগেও তিনটি বিয়ে ছিল। সে প্রায়ই সময় যৌতুক জন্য স্ত্রী রেহেনা খাতুনের উপর নির্যাতন করতো। ১০ হাজার ২০ হাজার টাকা করে তাকে এই পযন্ত অনেক টাকা দেওয়া হয়েছে। সম্প্রতি হিরো স্ত্রী রেহানার কাছে ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে। টাকা দিতে অপারোগত প্রকাশ করায় রোববার রাতে রেহানাকে শ্বারোধ করে হত্যা করা হয়। পরে ঘটনাটি ভিন্ন খাতে নিতে লাশ ঘরের আাড়র সাথে ঝুলিয়ে রাখা হয়। পুলিশ লাশ উদ্ধার করে লাশ হাসপাতাল মর্গে নিয়ে যায়।
নিহতের মামি মিনা বেগম জানান, রেহানা বেগম ৫মাসের অন্তসত্বা। যৌতুকের কারণে স্বামী তাকে শ্বাস রোধ করে হত্যা করেছে।
জানতে চাইলে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের আসি এসআই মঞ্জুরুল আহসান বলেন, এটা হত্যা না হত্যার প্ররোচনায় আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট না আসা পযন্ত বলা যাবে না। লাশের শরিরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে হিরো হোসেন একজন খারাপ মানুষ। তার চরিত্র ভাল ছিল না। তার বিরুদ্ধে বহু অভিযোগ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-08-15 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।