তাজা খবর:

লক্ষ্যভেদে দিক বদলাবে যে বুলেট                    পাকিস্তানে কার্যকর হচ্ছে আরো ৫৫ সন্ত্রাসীর ফাঁসি                    নূর হোসেনকে শিগগির ফেরত দিচ্ছে ভারত                    কায়সারের মামলার রায় কাল                    ভারতের মনিপুরে বোমা হামলায় নিহত ৩                    বাসচাপায় ৬ সিএনজি আরোহী নিহত                    লতিফের দুর্নীতির পাঁচ নথি, দুদকে ফেঁসে যাচ্ছেন লায়লা                    জানুয়ারিতে দাম বাড়ছে গ্যাসের                    প্রাথমিক ও মাধ্যমিক স্কুলে প্রথম দফা ভর্তি পরীক্ষা সম্পন্ন                    আমেরিকা বিশেষ কোনো দলকে ক্ষমতায় আনার চেষ্টা করে না                    
  • মঙ্গলবার, ২৩ ডিসেম্বর ২০১৪, ৮ পৌষ ১৪২১

আবার নগ্ন হবেন রাখি সাওয়ান্ত

আবার নগ্ন হবেন রাখি সাওয়ান্ত

বছরজুড়েই আলোচনায় থাকেন বলিউডের মিরচি গার্ল রাখি সাওয়ান্ত। যখন কোন আলোচনা থাকেনা তখন

ট্রান্সফরমার রোবট তৈরি হলো বাস্তবেম

ট্রান্সফরমার রোবট তৈরি হলো বাস্তবেম

সম্প্রতি এমনই একটি প্রোটোটাইপ ট্রান্সফরমার রোবট তৈরি করেছে জাপানের বিজ্ঞানীরা।রোবটকে মুহূর্তেই গাড়িতে পরিণত

এ বছরের অ্যান্ড্রয়েডের সেরা ১০ মোবাইল ফোন

এ বছরের অ্যান্ড্রয়েডের সেরা  ১০ মোবাইল ফোন

এ বছরে মোবাইল ফোনের বাজারে বেশ কিছু নতুন ফোনের দেখা মিলেছে। শুধু কমদামের

আলিঙ্গন মানসিক চাপ কমায়

আলিঙ্গন মানসিক চাপ কমায়

এই ধারণা হয়তো পরিবর্তন হতে বেশিদিন লাগবে না যে, প্রতিদিন একটি আপেল খাওয়ার পরিবর্তে একজনকে

দলীয় লোক দিয়ে প্রশাসনকে দানব বানিয়েছে সরকার: ফখরুল

এফএনএস

22 Dec 2014   10:13:27 PM   Monday BdST
A- A A+ Print this E-mail this
 দলীয় লোক দিয়ে প্রশাসনকে দানব বানিয়েছে সরকার: ফখরুল

দেশ এখন দুর্বৃত্তদের কুশাসনে জর্জরিত বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, দলীয় লোক দিয়ে সরকার বিচার বিভাগ, আইনশৃঙ্খলাসহ প্রশাসনকে দানবে পরিণত করেছে। সোমবার এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের নেতা ও সাবেক অর্থমন্ত্রী এস এ এম এস কিবরিয়া হত্যা মামলার সম্পূরক অভিযোগপত্রে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক এবং হবিগঞ্জ সদর পৌর মেয়র  জি কে গউছকে অন্তর্ভুক্ত করে চার্জ গঠন এবং তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিটি দেয়া হয়। এতে তিনি বলেন, এ ঘটনা “বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকারের সর্বগ্রাসী হিংসাত্মক রাজনীতির বহিঃপ্রকাশ।”

১০ বছর পর কিবরিয়া হত্যা মামলার সম্পূরক চার্জশিটে ওই দুই নেতাকে জড়ানো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেন মির্জা ফখরুল। তিনি বলেন, “এ ধরনের ন্যক্কারজনক ঘটনা জনবিচ্ছিন্ন আওয়ামী অবৈধ সরকারের ক্ষমতাকে দীর্ঘমেয়াদে কুক্ষিগত রাখার অপকৌশল ছাড়া কিছু নয়।” বিরোধী দলের জনপ্রতিনিধিদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাদের জনগণ থেকে বিচ্ছিন্ন রাখতে সরকার অপকৌশলে লিপ্ত বলে অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, “দেশের সার্বিক অবস্থা দেখলেই নিশ্চিতভাবে বলা যায়, বাংলাদেশ নামক স্বাধীন সার্বভৌম রাষ্ট্রটি এখন দুর্বৃত্তদের কুশাসনে জর্জরিত। অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিতরা ক্ষমতা আঁকড়ে রাখতে বিচার বিভাগ, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে দলীয় লোকদের দিয়ে সাজিয়ে দানবে পরিণত করেছে।”

বিরোধী দলের নেতাকর্মীদের রাজনৈতিকভাবে  পর্যুদস্ত করতে সরকার মরিয়া হয়ে উঠেছে, এমন অভিযোগ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, “আরিফুল হক এবং জি কে গউছের বিরুদ্ধে চার্জশিট গঠন এবং গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনায় অবৈধ আওয়ামী লীগ সরকারের অন্ধহিংসার ঘৃণ্য চরিত্রই আরেকবার উন্মোচিত হলো।”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অবিলম্বে সিটি মেয়র আরিফুল হক এবং পৌর মেয়র জি কে গউছের বিরুদ্ধে করা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Development by : eMythMakers.com