তাজা খবর:

রিপন নথুল্লাবাদ থেকে পাইগান তৈরীর সরঞ্জামাদিসহ আটক                    অপরাধী ও মাদক ব্যবসায়ীরা গা ঢাকা দেয়ায় স্বস্তিতে সাধারণ মানুষ                    বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৪                    রামুতে চিরকুট লিখে দুই বোনের আত্মহত্যা                    অস্ত্রসহ পর্যটন শহরের শীর্ষ সন্ত্রাসী মুন্না আটক                    বগুড়ায় স্ত্রী, শশুর শাশুড়িকে ছুরিকাঘাত করেছেন পুলিশ কনষ্টবল                    বরিশালের ছয়টি আসনে নজর জামায়াতের                    সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: আইজিপি                    স্বাস্থ্য পরীক্ষা শেষে আবারো কারাগারে ব্যারিস্টার মইনুল                    ডোমারে গলায় ফাঁস দিয়ে ৩ জনের মৃত্যু                    
  • বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

ডোমারে গলায় ফাঁস দিয়ে ৩ জনের মৃত্যু

ডোমারে গলায় ফাঁস দিয়ে ৩ জনের মৃত্যু

নীলফামারীর ডোমার উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে আসমা

শীতের আগমনে লাকসাম-মনোহরগঞ্জের ধনুকার সম্প্রদায়ের এখন সুদিন

শীতের আগমনে লাকসাম-মনোহরগঞ্জের ধনুকার সম্প্রদায়ের এখন সুদিন

শীত মৌসুম আসছে। শীতল বাতাসের সাথে রাতে হালকা শীতের পরশ শুরু। শীত মৌসুমের

ইসলামী জলসায় যাওয়ার টাকা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ইসলামী জলসায় যাওয়ার টাকা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

পাবনার চাটমোহর উপজেলার ইসলামী জলসায় যাওয়ার টাকা না পেয়ে স্কুলছাত্রী ও পারিবারিক কলহের

গারো পাহাড়ে মাল্টা ও লেবু চাষ

গারো পাহাড়ে মাল্টা ও লেবু চাষ

ভারত সীমান্তঘেঁষা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ি অঞ্চলের মাটি সুনিষ্কাশিত, উর্বর, মধ্যম থেকে

সুনামগঞ্জে এক শিক্ষকের পদায়ন কাজ করেছেন প্রতিমন্ত্রী সচিব সহ অনেক

এফএনএস (একে কুদরত পাশা; দিরাই, সুনামগঞ্জ) :

26 Jun 2018   03:34:47 PM   Tuesday BdST
A- A A+ Print this E-mail this
 সুনামগঞ্জে এক শিক্ষকের পদায়ন কাজ করেছেন প্রতিমন্ত্রী সচিব সহ অনেক

সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলায় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের দবলীর জন্য তদবির, আবেদন সমর্থন ও সহযোগিতা করেছেন, প্রতি মন্ত্রী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক, একাধিক যুগ্ম সচিব, সহকারী সচিব, উপ-সচিব, ব্রিটিশ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, একাধিক উপজেলা নির্বাহী অফিসার, জলা শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, ব্যাংক কর্মকর্তা, পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সাংবাদিক ও শিক্ষকরা। সকলের সহযেগিতায় সালেহা পারভীন নামের এ শিক্ষক উপজেলার হবিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পেয়েছেন।
তিনি তার ফেইসবুক আইডিতে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন, প্রধান শিক্ষকপদে দায়িত্বপ্রাপ্তি: জগন্নাথপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মুহাম্মদ মাসুম বিল্লাহ স্যারের বিদায়ী অনুষ্ঠানে আমার নিজ বক্তব্য শেষে অন্যদের বক্তব্য শুনছিলাম। এমন সময় আমার গ্রাম সম্পর্কের ছোটভাই শিক্ষক নুরুল হক আমায় ফোন করে জানালো আমার পদায়ন হয়েছে আমারই প্রার্থিত হবিবপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে, যেখানে সে অনেকদিন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলো। সুসংবাদ প্রদানের জন্য ওকে ধন্যবাদ!
এই বিষয়টি নিয়ে আমি খুবই চিন্তিত ছিলাম। কারণ ১৮ বছর ধরে আমি গ্রামের স্কুলে ছিলাম। তিন তিন বার পদোন্নতি ফিরিয়ে দিয়েছি দূরের স্কুলে যেতে চাই না বলে। কারণ আমি মৃত বোনের তিনটি ছোট বাচ্চার দায়িত্ব পালন করতাম। আজ যখন আমার দুটি বাচ্চা ছোট, আমি গ্রামেরই স্কুলে থাকতে চেয়েছি। কিন্তু পৌরসভায় এটা সবচেয়ে সুবিধাজনক শূন্যপদ ছিলো বলে অনেকেই এখানে আসতে চেয়েছিলেন। তবে আমি ছিলাম এই গ্রামের একমাত্র প্রার্থী। আমার এই ইচ্ছাটুকু যেন ব্যর্থ না হয়, সেজন্য আমি প্রাণপণ চেষ্টা করেছি। কারণ চাকুরীটা যেমন আমার জরুরী, বাড়ির পাশে থাকাটাও আমার আরো বেশি জরুরী। এই জরুরী কাজটা সম্পন্ন হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।
আমার একা পথচলায় যারা আমাকে সহযোগিতা করেছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমায় সহযোগিতা করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী জনাব এম এ মান্নান এম পি। তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই। আমাকে অভিভাবকের মতো সহযোগিতা করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি, এই অঞ্চলের বলিষ্ঠ নেতৃত্ব জনাব মোঃ সিদ্দিক আহমদ সাহেব। আমি উনার প্রতি কৃতজ্ঞ! আমাকে মন্ত্রনালয়, অধিদপ্তর, জেলা, উপজেলায় যোগাযোগ করে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন আমাদের এলাকার কৃতি সন্তান ভূমি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জনাব সৈয়দ লোকমান আহমেদ স্যার। আমি স্যারের প্রতি কৃতজ্ঞ। আমাকে সহযোগিতা করেছেন আমাদের এলাকার কৃতি সন্তান ব্রিটিশ ম্যাজিস্ট্রেট জনাব শুয়েব আহমদ তালুকদার এবং তাঁর পতœী স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের উপসচিব জনাব সাগরিকা নাসরিন। আমাকে সার্বক্ষনিক পরামর্শ দিয়ে সবচেয়ে বেশি যিনি সহযোগিতা করেছেন, তিনি হলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মুহাম্মদ মাসুম বিল্লাহ, যিনি এ সপ্তাহেই চলে যাচ্ছেন। আমি মর্মাহত এমন একজন প্রিয় স্যারকে হারিয়ে। আমাকে অনেক কাছে থেকে সাহায্য করেছেন আমার প্রিয় উপজেলা শিক্ষা অফিসার জনাব জয়নাল আবেদীন স্যার। আল্লাহ উনার মঙ্গল করুন। আমাকে সহযোগিতা করেছেন সুযোগ্য উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান। আমাকে সহযোগিতা করেছেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব মোঃ আকমল হোসেন এবং সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম রিজু। আমার আবেদন সমর্থন করে আমায় উৎসাহিত করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জনাব শিশির রায়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সহকারী সচিব জনাব হুমায়ুন কবির, সুনামগঞ্জ জেলা প্রশাসক জনাব সাবিরুল ইসলাম, আমার বন্ধুতুল্য এই গ্রামের কৃতি সন্তান কোম্পানিগঞ্জ উপজেলার ইউ, এন,ও, জনাব আবুল লাইছ, পৌরসভা মেয়র জনাব মোঃ আব্দুল মনাফ। পরামর্শ দিয়েছেন শিক্ষক জনাব আবু তায়িদ স্যার, রূপালি ব্যাংকের কর্মকর্তা মাহবুব ভাই ও ব্যবস্থাপক আমার সহপাঠী বন্ধু আবুল বকশ। আমার পাশে ছিলেন আমার সহকর্মী শিক্ষকবৃন্দ এবং  আমার প্রিয় গ্রামবাসী।
আমার জন্য সর্বদা দোয়া করেছেন আমার মা এবং আত্মীয়স্বজন এবং আমার ছাত্রছাত্রী। আমার দুটি সন্তান আমার মন খারাপ না করার জন্য আমায় নিয়ে ঘরের ভিতর ফুটবল খেলতো। কারণ ওরা এখন বিশ্বকাপের আমেজে আছে। আমি মাননীয় পঞ্চানন বালা স্যার, যিনি আমাদের জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, যিনি আমাদের পদায়ন দিলেন, যিনি হাসতে হাসতে আমার দরখাস্থখানা নিজ বুক পকেটে রেখেছিলেন, যিনি একজন সংস্কৃতিবান অফিসার, তাঁর প্রতি চিরকৃতজ্ঞ!
সবাই দোয়া করবেন আমি যেন ঠিকমতো দায়িত্ব পালন করতে পারি। এই ব্যাপারটা নিয়ে কাজ করতে গিয়ে আমার অনেকের সাথে পরিচয় হলো, অনেক অভিজ্ঞতা হলো। সাংবাদিক ভাইয়েরাও আমায় সমর্থন করেছিলেন।তাদেরকে ধন্যবাদ। মন্ত্রনালয়, অধিদপ্তর হয়ে অবশেষে জেলা থেকে পদায়ন হলো। আমার চাকুরীও ১৮ বছর পার করে পরিপক্ব হলো। প্রধান শিক্ষক হিসেবে আমি নতুন। সবার সহযোগিতায় আমি নব দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net