fairnews24 Logo

কিশোরগঞ্জ সদরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালন

এফএনএস (আমিনুল হক সাদি; কিশোরগঞ্জ) : | 02 Jul 2018   06:24:43 PM   Monday
 কিশোরগঞ্জ সদরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালন

 শেখ হাসিনার উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার দিনব্যাপী কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সের হলরুমে আলোচনাসভা স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের বক্তৃতা প্রতিযোগিতাসহ নানা আয়োজনে পালিত হলো জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮।
সকালে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য নির্ভর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক, উপ-বিভাগীয় প্রকৌশলী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ আলকাছ উদ্দিন, সরকারি মহিলা কলেজের প্রভাষক মোঃ রিয়াদ আহাম্মদ।
এতে প্রথম স্থান লাভ করে গুরুদয়াল সরকারী কলেজের শিক্ষার্থী উম্মে মুসলিমা জ্যোতি,দ্বিতীয় কিশোরগঞ্জ মডেল কলেজের মোঃ স্বপন আলী, তৃতীয় এ আর খান উচ্চ বিদ্যালয়ের মীম আক্তার।
আলোচনাসভা শেষে প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরুস্কার ও সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান।
এসময় উপস্থিত ছিলেন স্কুল ও কলেজের শিক্ষক শিক্ষার্থী উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় প্রধানগণ, সাংবাদিক ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-10 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।