fairnews24 Logo

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে রঙ পাল্টানো যাবে

এফএনএস আইটি: | 11 Aug 2017   07:21:27 PM   Friday
 হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে রঙ পাল্টানো যাবে

নতুন আপডেটে ‘ব্যাকগ্রাউন্ড রঙ’ পরিবর্তন করে টেক্সট স্ট্যাটাস দেওয়ার ফিচার চালু করেছে হোয়াটসঅ্যাপ।

ফেইসবুকের স্ট্যাটাস ফিচারের মতোই করা হয়েছে চ্যাটিং অ্যাপটির নতুন ফিচার। ফেইসবুকে যেমন স্ট্যাটাস দেওয়ার সময় অনেকগুলো ব্যাকগ্রাউন্ডের মধ্যে একটি বাছাইয়ের সুযোগ থাকে এবার হোয়াটসঅ্যাপেও তেমনটা করা যাবে, বলা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে।

অ্যাপের ডানদিকে পেন্সিল আইকন চেপে গ্রাহক হোয়াটসঅ্যাপ-এ ভিন্ন রঙের ব্যাকগ্রাউন্ড যোগ করতে পারবেন বলে বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিপেন্ডেন্ট।

প্রাথমিকভাবে সব গ্রাহকের জন্য আপডেট দেয়নি হোয়াটসঅ্যাপ।

সম্প্রতি টেক্সট স্ট্যাটাস ফিচার ফিরিয়ে এনেছে চ্যাটিং অ্যাপটি। ফেইসবুক স্টোরিজ-এর মতো ‘স্ট্যাটাস’ চালু করার পর এটি বন্ধ করে দিয়েছিল হোয়াটসঅ্যাপ।

২০১৪ সালে ১৯০০ কোটি মার্কিন ডলারে মেসেজিং অ্যাপটি অধিগ্রহণ করে ফেইসবুক।

সম্প্রতি ১৩০ কোটি মাসিক সক্রিয় গ্রাহকের হিসাব দিয়েছে হোয়াটসঅ্যাপ। প্রতিদিন ৪৫০ কোটি ছবি শেয়ার করা হয় এর মাধ্যমে। আর বর্তমানে ৬০টি ভাষা সমর্থন করে এটি।

আগের বছর অ্যাপটিতে ভিডিও কল, স্ট্যাটাস এবং দুই স্তরের যাচাইকরণ ফিচার যোগ ও নকশা পরিবর্তন করায় গ্রাহক সংখ্যা বেড়েছে প্রতিষ্ঠানটির। এর আগে অ্যাপটির মাসিক সক্রিয় গ্রাহক ছিল একশ’ কোটি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-10-23 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।