fairnews24 Logo

বাবার সুস্থতার অপেক্ষায় পপি, ফিরছেন অভিনয়েও

এফএনএস অনলাইন | 04 Jul 2018   01:37:30 PM   Wednesday
 বাবার সুস্থতার অপেক্ষায় পপি, ফিরছেন অভিনয়েও

অনেক দিন যাবত সিনেমা থেকে দূরে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। গত ঈদে ছোট পর্দাতেও দেখা যায়নি তাকে।
ঈদের আগে অসুস্থ হয়ে পড়েন তার বাবা। বাবার চিকিৎসা নিয়েই ব্যস্ত ছিলেন এতদিন। এখনো পুরোপুরি সুস্থ না হলেও, চিকিৎসকদের কাছ থেকে আশ্বাস পেয়েছেন, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন পপির বাবা।

এদিকে এ মাসেই সিনেমার কাজে ফিরছেন এ অভিনেত্রী। নির্মাতা শহীদুল হক খানের নতুন দুটি ছবি ‘টার্ন’ এবং ‘যুদ্ধশিশু’র শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে ফিরবেন তিনি। কাজ শেশ করবেন সাদেক সিদ্দিকির ‘সাহসী যোদ্ধা’ সিনেমাতেও। এ সিনেমার কাজ অর্ধেকের বেশি শেষ হয়েছে আগেই, বাকি কাজ এ মাসের মধ্যেই শেষ হবে বলে জানা গেছে।

নতুন সিনেমা সম্পর্কে পপি বলেন, ‘দুটো সিনেমার (‘টার্ন’ ও ‘যুদ্ধশিশু’) গল্পই আমার বেশ ভালো লেগেছে। প্রচলিত গল্প থেকে আলাদা গল্প হওয়ায় দর্শকেরও সিনেমা দুটো ভালো লাগবে বলে আশা করছি।’

এ ছাড়াও পপি অভিনয় শুরু করেছিলেন আরিফুর জামান আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রটিতে। সিনেমায় তিনি পার্বতী চরিত্রে অভিনয় করছেন। দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

সাদিকা পারভীন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ এবং ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-10-21 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।